রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ভাদ্র ২৪ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

বিশ্বকাপ জিতেই অবসরের ঘোষণা কোহলি-রোহিতের

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৪:২৪, ৩০ জুন ২০২৪

বিশ্বকাপ জিতেই অবসরের ঘোষণা কোহলি-রোহিতের

ছবি: ইন্টারনেট

টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতে ম্যাচের সেরার পুরস্কার নিতে গিয়ে বিরাট কোহলি জানিয়েছিলেন, এটিই দেশের হয়ে তাঁর শেষ টি-টোয়েন্টি ম্যাচ। সেই ঘোষণার ১২০ মিনিট পরে অবসর ঘোষণা করে দিলেন রোহিত শর্মাও। সংবাদ সম্মেলনে তিনি জানিয়ে দিলেন, আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নিচ্ছেন।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে রোহিত বলেন, “এটাই ভারতের হয়ে আমার শেষ টি-টোয়েন্টি ম্যাচ ছিল। এর পরে আমি আর দেশের হয়ে টি-টোয়েন্টি খেলব না। এই সিদ্ধান্ত নেওয়ার এর থেকে ভাল মুহূর্ত হতে পারে না। এই ফরম্যাটেই ভারতীয় দলে আমার অভিষেক হয়েছিল।টি-টোয়েন্টি থেকে অবসর নিলেও অবশ্য একদিন টেস্ট ক্রিকেট তিনি খেলবেন বলে জানিয়েছেন রোহিত।

রোহিত জানতেন, এটাই তাঁর শেষ সুযোগ। সেই কারণে, ট্রফি জিততে এতটা মরিয়া ছিলেন তিনি। ভারত অধিনায়ক বলেন, “যে দিন থেকে টি-টোয়েন্টি খেলেছি, উপভোগ করেছি। আমি বিশ্বকাপ জিততে মরিয়া ছিলাম। শেষ পর্যন্ত যে জিততে পেরেছি তার জন্য খুশি।

বিশ্বকাপ জিতে  রোহিত জানিয়েছিলেন, এক কথায় নিজের অনুভূতি বোঝাতে পারবেন না তিনি। ভারত অধিনায়ক বলেন, “গত - বছর ধরে যে পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছি, তা এক কথায় বলে বোঝাতে পারব না। সত্যি বলতে, দলের প্রত্যেকে প্রচুর পরিশ্রম করেছে। ফাইনালে ওঠা তা জেতার ক্ষেত্রে পর্দার পিছনে অনেক কিছু ঘটে। তাই এই জয় একটা দিনের নয়, গত - বছরের জয়। গত - বছরে যা পরিশ্রম করেছি তারই ফল পেলাম।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়