রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ভাদ্র ২৪ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

মিরপুর-১০ মেট্রোরেল স্টেশন পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী

জাতীয় ডেস্ক

প্রকাশিত: ১৭:৩৭, ২৫ জুলাই ২০২৪

মিরপুর-১০ মেট্রোরেল স্টেশন পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী

ছবি: ইন্টারনেট

কোটা সংস্কার আন্দোলনের সময় দুর্বৃত্তদের হামলায় ক্ষতিগ্রস্ত রাজধানীর মিরপুর১০ নম্বর মেট্রোরেল স্টেশন পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২৫ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যান সরকারপ্রধান।

পরিদর্শনে গিয়ে প্রধানমন্ত্রী বলেন, সরকারের উন্নয়ন যারা ধ্বংস করছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে। যারা মেট্রোরেলসহ বিভিন্ন স্থাপনার নাশকতা তাণ্ডব চালিয়েছে তাদের বিচার দেশবাসীকে করতে হবে।

তিনি আরও বলেন, যে স্থাপনাগুলো মানুষের জীবনকে সহজ করে সেগুলো ধ্বংস করা আসলে কোন ধরনের মানসিকতা। ঢাকা শহর যানজটে নাকাল থাকলেও মেট্রোরেল স্বস্তি দিয়েছে। আধুনিক প্রযুক্তির এই পরিবহন এভাবে ধ্বংস করেছে তা মানতে পারছি না।

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) ব্যবস্থাপনা পরিচালক এম এন ছিদ্দীকি বলেন, স্টেশনে ঢুকে দুর্বৃত্তরা সব কিছুতেই আঘাত করেছে। প্রয়োজনীয় সব কিছু নষ্ট করে দেয়া হয়েছে। স্টেশনগুলো যেভাবে ভেঙে চুরমার করে দেয়া হয়েছে, তা ঠিক করতে ন্যূনতম এক বছর বা তার বেশিও লাগতে পারে। কারণ এগুলো অর্ডার দিয়ে প্রোডাকশন করতে হয়।

উল্লেখ্য, শুক্রবার (১৯ জুলাই) বিকেলে রাজধানীর মিরপুর১০ কাজীপাড়া মেট্রোরেল স্টেশনে হামলা হয়। ভাঙচুর করা হয় স্টেশনের সিসি (ক্লোজড সার্কিট) ক্যামেরা, এলইডি মনিটর, টিকিট কাটার মেশিনসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সরঞ্জাম।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়