বুধবার ২৩ অক্টোবর ২০২৪, কার্তিক ৮ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

নেতানিয়াহুর বাসভবন লক্ষ্য করে হিজবুল্লাহর ড্রোন হামলা

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১৬:১৮, ১৯ অক্টোবর ২০২৪

নেতানিয়াহুর বাসভবন লক্ষ্য করে হিজবুল্লাহর ড্রোন হামলা

ছবি সংগৃহীত

ইসরায়েল প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর বাড়িতে ড্রোন হামলা চালিয়েছে লেবানের শক্তিশালী সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহ।

শনিবার (১৯ অক্টোবর) ইসরায়েলের রাজধানী তেল আবিবের উত্তরে সিজারিয়ায় নেতানিয়াহুর বাসভবন লক্ষ্য করে এই হামলা হয়েছে। তবে ঘটনার সময় নেতানিয়াহু বা তাঁর স্ত্রী ঘটনাস্থলের কাছে ছিলেন না। ছাড়া এই হামলায় কোনো ক্ষয়ক্ষতির ঘটনা ঘটেনি।

ইসরায়েলি প্রধানমন্ত্রীর মুখপাত্রের বরাত দিয়ে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরার লাইভ প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

আল জাজিরা জানিয়েছে, ইসরায়েলি সেনাবাহিনী নেতানিয়াহুর দপ্তর উভয়ই ড্রোন হামলার সত্যতা নিশ্চিত করেছে। ড্রোনটি লেবানন থেকে ছোড়া হয়েছিল এবং এটি সরাসরি নেতানিয়াহুর ব্যক্তিগত বাড়িতে আঘাত হেনেছে। এটি লেবানন থেকে ৭০ কিলোমিটার উড়ে গিয়ে নেতানিয়াহুর বাড়িতে আছড়ে পড়ে।

ইসরায়েলি সেনাবাহিনী বলছে, শনিবার ভোরের দিকে লেবানন থেকে ইসরায়েল অভিমুখে তিনটি ড্রোন হামলা চালানো হয়। এর মধ্যে একটি ভবনে আঘাত হেনেছে এবং দুটি প্রতিহত করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৬ সেপ্টেম্বর থেকে লেবাননে স্থল হামলা শুরু করে দখলদার ইসরায়েল। এরপর থেকে ইসরায়েলের গভীরে ড্রোন রকেট হামলা শুরু করে হিজবুল্লাহও।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়