বুধবার ২৩ অক্টোবর ২০২৪, কার্তিক ৭ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

সিজেএফবি’র যুগ্ম সম্পাদক হলেন শাকিলুর রহমান

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:১৯, ১৯ অক্টোবর ২০২৪

সিজেএফবি’র যুগ্ম সম্পাদক হলেন শাকিলুর রহমান

ছবি সংগৃহীত

কালচারাল জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশ (সিজেএফবি) নতুন কমিটিতেযুগ্ম সম্পাদকহিসাবে দায়িত্ব পেয়েছেন তরুণ সাংবাদিক শাকিলুর রহমান (শাকিল) তিনি জনপ্রিয় টেলিভিশন চ্যানেলে এসএ টিভিতে ডিজিটাল মিডিয়া মার্কেটিং বিভাগে কর্মরত আছেন।

নতুন দায়িত্ব পেয়ে শাকিলুর রহমান বলেন, ‘এটি আমার জন্য বড় একটি চ্যালেঞ্জ। ঐতিহ্যবাহী এই সংগঠনটির সুনাম অক্ষুন্ন রাখতে নিজের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করবো। আমাকে যুগ্ম সম্পাদক করায় সকলের কাছে কৃতজ্ঞ। আশা করি, নতুন কিছু হবে।

উল্লেখ্য, সিজেএফবিএর নতুন সভাপতি হয়েছেন এসএটিভি বার্তা সম্পাদক এনাম সরকার সাধারণ সম্পাদক হয়েছেন দৈনিক আজকের পত্রিকার বিনোদন বিভাগীয় প্রধান এম এস রানা। এই কমিটিতে প্রধান উপদেষ্টা পদে রয়েছেন রেডিও আমার হেড অব প্রোগ্রাম তামিম হাসান। এছাড়াও উপদেষ্টা পদে আছেন দৈনিক খবরের কাগজের ফিচার সম্পাদক খালেদ আহমেদ এবং প্রবাস টিভিকানাডা বার্তা সম্পাদক দীন ইসলাম।

প্রসঙ্গত, বিনোদন সাংবাদিকদ সংগঠন কালচারাল জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশ (সিজেএফবি) দেশের প্রধান জাতীয় সংবাদপত্র, টেলিভিশন এবং অনলাইন নিউজপোর্টালের সাংস্কৃতিক সাংবাদিকদের সমন্বয়ে ১৯৯৯ সালে সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। গত ১৭ অক্টোবর সংগঠনটির ২৫তম কার্যনির্বাহী কমিটির সভায় ২০২৪২৫ মেয়াদি নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়