শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪, কার্তিক ৩ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

‘জাল’র কনসার্টে শৃঙ্খলা ফেরাতে সেনাবাহিনীর হস্তক্ষেপ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:৫১, ২৯ সেপ্টেম্বর ২০২৪

‘জাল’র কনসার্টে শৃঙ্খলা ফেরাতে সেনাবাহিনীর হস্তক্ষেপ

ছবি সংগৃহীত

যমুনা ফিউচার পার্কে পাকিস্তানের জনপ্রিয় পপ-রক ব্যান্ডজললিজেন্ডস অফ দ্য ডিকেডশিরোনামে কনসার্টটি আজ দর্শক-শ্রোতাদের অনিয়ন্ত্রিত অংশগ্রহণে মারাত্মক বিশৃঙ্খলার সম্মুখীন হয়েছে৷ আবহাওয়ার কারণে গতকাল থেকে স্থগিত হওয়া অনুষ্ঠানটি যমুনা ফিউচার পার্কে  শুরু হয়। এরমধ্যে দর্শক-শ্রোতার অনেকেই টিকিট ছাড়াই কনসার্টে জোরপূর্বক প্রবেশ করে। এতে বিশৃঙ্খলার সৃষ্টি হয়। পরবর্তীতে সেনাবাহিনীর সদস্যরা স্টেজকে বেস্টনি দিয়ে নিরাপত্তা বলয় তৈরি করে।

লিজেন্ডস অব দ্য ডেকেডশিরোনামের কনসার্টে ঢাকায় গাওয়ার কথা ছিল পাকিস্তানের জনপ্রিয় ব্যান্ডজাল শুক্রবারের (২৭ সেপ্টেম্বর) কনসার্টের সব প্রস্তুতি সম্পন্ন ছিল। নিয়ে বৃহস্পতিবার হয়ে গেছে সংবাদ সম্মেলনও।

আয়োজক প্রতিষ্ঠানের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, অবশেষে কনসার্টটি অনুষ্ঠিত হবে যমুনা ফিউচার পার্কের নর্থ কোর্টে। বিকেল সাড়ে ৪টা থেকে দর্শকরা ভেন্যুতে প্রবেশ করতে পারবেন। এর আগে কনসার্টটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল রাজধানীর পূর্বাচল তিন ফুট এক্সপ্রেসওয়ের পাশে  ঢাকা এরিনায়। কিন্তু সেটি পরিবর্তন হয়েছে।

এই বিশৃঙ্খল পরিস্থিতিতে সেনাবাহিনী হস্তক্ষেপ করে। তারা মঞ্চের চারপাশে একটি মানব ব্যারিকেড তৈরি করে। কার্যকরভাবে পরিস্থিতির দায়িত্ব নেয়।

শুক্রবার কনসার্টটি হওয়ার কথা ছিলো রাজধানীর পূর্বাচল ৩০০ ফিট এক্সপ্রেসওয়ের ঢাকা অ্যারেনায়। জালের সঙ্গে আরও পারফর্মের কথা ছিলো বাংলাদেশের ব্যান্ড অর্থহীন ভাইকিংসের।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়