বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, আশ্বিন ৪ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

পূর্বাচলে প্লট পেতে শেখ হাসিনাকে ‘মা’ সম্বোধন, জয়ের চিঠি ভাইরাল

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩:১৯, ১৪ সেপ্টেম্বর ২০২৪

পূর্বাচলে প্লট পেতে শেখ হাসিনাকে ‘মা’ সম্বোধন, জয়ের চিঠি ভাইরাল

ছবি সংগৃহীত

আলোচিতসমালোচিত অভিনেতা উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। কিছুতেই যেন সমালোচনা পিছু ছাড়ছে না তার। বিভিন্ন অনুষ্ঠান সঞ্চালনায় বিতর্কিত প্রশ্নের উপস্থাপন করে নানা সময়ে সমালোচিত হন জয়। বর্তমানে রয়েছেন একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে৩০০ সেকেন্ডঅনুষ্ঠানের উপস্থাপক হিসেবে।

এবার সামনে এলেন ভিন্ন এক ঘটনার মাধ্যমে। পূর্বাচলে জায়গা পেতে ২০১৪ সালে তৎকালীন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে একটি চিঠি লিখেছিলেন জয় যা সম্প্রতি প্রকাশ্যে এসেছে। সেই চিঠির একটি ছবি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল।

আবেদনের শুরুতেই শাহরিয়ার নাজিম জয় সম্বোধন করেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী, উপমহাদেশের শ্রেষ্ঠ নেত্রী আদর্শ মা এরপর তিনি লিখছেন, ‘আপনার সুযোগ্য পুত্রের নামের আরেক পুত্র শাহরিয়ার নাজিম জয়ের সালাম রইল আপনার প্রতি। আমি জয়, বাংলাদেশের একজন জনপ্রিয় নায়ক (টিভি চলচ্চিত্র) আপনার দোয়ায় গত ১৭ বছর ধরে আমি বাংলাদেশের জনগণের বিনোদনের অন্যতম উৎস হয়ে আছি টিভি পর্দায় এবং সুস্থ চলচ্চিত্রে।

শেখ হাসিনার রাজনীতির প্রশংসা জানিয়ে জয় লেখেন, ‘আপনি অত্যন্ত দরদি এবং বাংলার মানুষের বিপদের বন্ধু। শুধু তাই নয়, গত নির্বাচনকালীন সময়ে আপনি যে বলিষ্ঠ সাহসী এবং জ্ঞানদীপ্ত আদর্শের উপর বলীয়ান ছিলেন, তা আমাদের মতো মানুষকে আজীবন আপনার নেতৃত্বকে স্যালুট জানানোর অঙ্গীকার করিয়েছে।

আবেদনের তৃতীয় প্যারায় তিনি নিজের চাওয়া স্পষ্ট করেন। তিনি লেখেন, ‘মা, আপনার নিকট একজন শিল্পীর আবেদন, আমার সমসাময়িক সকল শিল্পীই পূর্বাচলে ১০ কাঠা, কাঠার প্লট পেয়েছে। আমি দেশের বাইরে শুটিংয়ে থাকার জন্য অ্যাপ্লাই করতেই পারিনি। পরবর্তীতে ঝিলমিলে অ্যাপ্লাই করলে লটারিতে তা পাইনি।

আবেদনপত্রটি তিনি শেষ করেছেন পূর্বাচলে একটি প্লটের জোরালো দাবি জানিয়ে। তিনি লেখেন, ‘মা, পূর্বাচলে একটা জমি আমার স্বপ্নআমার সন্তানের ভবিষ্যৎ। আমি আপনার কাছে আবদার করলাম, আপনি আপনার এই সন্তানের আবদার ফেলে দেবেন না আমি জানি (ইনশাআল্লাহ)

ফেসবুকে ভাইরাল হওয়া ওই আবেদনপত্রে জয়ের ছবির পাশে গৃহায়ণ গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেনের সিলও রয়েছে। সুপারিশকারী হিসেবে যুব ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়ের স্বাক্ষরও রয়েছে।

এমন আবেগঘন আবেদনের প্রেক্ষিতে জয় তার কাঙ্খিত প্লটটি পেয়েছেন কিনা তা জানতে একাধিকবার কল করা হলেও ফোন রিসিভ করেননি জয়।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়