বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, আশ্বিন ৪ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

নতুন অ্যালবাম নিয়ে ফিরছে লিংকিন পার্ক

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:১৮, ৯ সেপ্টেম্বর ২০২৪

নতুন অ্যালবাম নিয়ে ফিরছে লিংকিন পার্ক

ছবি সংগৃহীত

জনপ্রিয় ব্যান্ড লিংকিন পার্ক নতুন করে তাদের কার্যক্রম শুরুর ঘোষণা দিয়েছে। ২০১৭ সালে যুক্তরাষ্ট্রের ব্যান্ডটির লিড ভোকালিস্ট চেস্টার বার্নিংটনের মৃত্যুর পর বন্ধ হয়ে যায় সকল কার্যক্রম। এর প্রায় বছর পর আবারও নতুন করে সব শুরুর কথা জানালো ব্যান্ডটির সদস্য মাইক সিনোডা।ফ্রাম জিরোনামে নতুন অ্যালবাম আনারও ঘোষণা দেওয়া হয়।

প্রতিটি ব্যান্ডই নানা পরিবর্তনের মধ্যে দিয়ে যায়। ব্যান্ডের সদস্য পরিবর্তন হয়ে থাকে। এটা একটি স্বাভাবিক প্রক্রিয়া। তবে চেস্টারের চলে যাওয়াটি বেশ বেদনাদায়ক। ব্যাক্তিগত হতাশা থেকে আত্মহত্যা করেছিলেন সাবেক এই গায়ক।

বিশ্বের নানা প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে আছে ব্যান্ডটির ভক্তরা। নতুন করে ফেরার ঘোষণায় ব্যান্ডটির ভক্তরা ভীষণ খুশি। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সব জায়গাতে উচ্ছ্বাস প্রকাশ করেছেন তাঁরা।

নতুন করে কার্যক্রম শুরু করতে দলটিতে যোগ দিয়েছে নতুন ভোকালিস্ট। সেখানেও বড় চমক রেখেছে দলটি। ব্যান্ডিটির নতুন ভোকালিস্ট হিসেবে যোগ দিয়েছেন এমিলি আর্মস্ট্রং নামে একজন নারী ভোকালিস্ট। যিনি যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বেড়ে উঠেছেন। তিনি রক ব্যান্ডডেড সেরারভোকালিস্ট হিসেবে বেশ পরিচিত।

এমিলি আর্মস্ট্রংকে সঙ্গে নিতে নতুন করে ব্যান্ডের কার্যক্রম শুরু করেছে মাইক সিনোডা। আগামী নভেম্বরেই নতুন অ্যালবাম প্রকাশের দিনক্ষণ চূড়ান্ত করেছে। এরপরই বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা ভক্তদের জন্য কনসার্টের আয়োজন করবে তাঁর।

অল্প কয়েকটি ব্যান্ডের মধ্যে লিংকিন পার্ক একটি, যারা স্পটিফাইয়ের শীর্ষ ১০টি অলটাইম হিট অ্যালবামের জনক।

ব্যান্ডটি শিগগিরই ওয়ার্ল্ড ট্যুর শুরু করবে। আমেরিকার বিভিন্ন শহরে কনসার্ট দিয়ে শুরু হবে লিংকিন পার্কের নতুন পথ যাত্রা। মাসেই লস অ্যাঞ্জেলস নিউ ইয়র্কে বড় পরিসরে কনসার্টে অংশ নেবে। এরপর জার্মানির হ্যামবার্গ দক্ষিণ কোরিয়ার শিউলে গান করবে তাঁরা। এর মাধ্যমে চেস্টার চলে যাওয়ার পর, প্রথমবারের মতো লাইভ কনসার্টে অংশ নেবে লিংকিন পার্ক।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়