মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, আশ্বিন ১ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

বাংলাদেশের সংখ্যালঘুদের নিয়ে সরব প্রীতি জিনতা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:৩৭, ১২ আগস্ট ২০২৪

আপডেট: ১১:৩৯, ১২ আগস্ট ২০২৪

বাংলাদেশের সংখ্যালঘুদের নিয়ে সরব প্রীতি জিনতা

ইন্টারনেট

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার বিক্ষোভের মুখে বাংলাদেশে শেখ হাসিনা সরকারের পতনের পর দেশের বিভিন্ন এলাকায় হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর, ব্যবসা প্রতিষ্ঠান ও উপাসনালয়ে হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন বলিউডের অভিনেত্রী প্রীতি জিনতা।

ভারতীয় গণমাধ্যম বলেছে, এ ধরনের হামলার খবরে নায়িকা ‘ভেঙে পড়েছেন’। তিনি আশা করছেন অন্তর্বর্তীকালীন সরকার এ ধরনের সহিংসতা বন্ধে ‘যথাযথ ব্যবস্থা নেবে’।

সামাজিক মাধ্যম এক্স হ্যান্ডলে (টুইটার) প্রীতি লিখেছেন, ‘বাংলাদেশে সংখ্যালঘু মানুষের সঙ্গে যে হিংসার ঘটনা ঘটছে, তা দেখে আমি বিধ্বস্ত ও ভেঙে পড়েছি। মানুষকে হত্যা করা হচ্ছে। মানুষ ঘর হারাচ্ছে। সংখ্যালঘুদের প্রার্থনাস্থলে ভাঙচুর করা হচ্ছে। আশা করছি, নতুন সরকার এই ধরনের হিংসা বন্ধ করতে যথার্থ পদক্ষেপ করবে। বাংলাদেশের নির্যাতিতদের জন্য আমি প্রার্থনা করছি।’

প্রীতি ছাড়াও বাংলাদেশের বর্তমান পরিস্থিতি নিয়ে আগেই মুখ খুলেছিলেন বলিউড অভিনেতা সোনু সুদ, অভিনেত্রী রাভিনা ট্যান্ডনরা।

এদিকে দেশে সংখ্যালঘুদের ওপর হামলা ও বাড়িঘরে অগ্নিসংযোগের প্রতিবাদে দেশজুড়ে বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ সমাবেশ করছেন সনাতন ধর্মাবলম্বীরা, যা নিয়ে জোরালো প্রতিবাদ চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এনপি/আর

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়