মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, আশ্বিন ১ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

গায়ক হান্নানকে গ্রেপ্তার নিয়ে ফারুকীর ক্ষোভ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:২১, ১ আগস্ট ২০২৪

গায়ক হান্নানকে গ্রেপ্তার নিয়ে ফারুকীর ক্ষোভ

ছবি সংগৃহীত

দেশে চলমান কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে নিহত হয়েছেন শতাধিক মানুষ। আহত হয়েছেন কয়েক হাজার মানুষ। সময়আওয়াজ উডা বাংলাদেশশিরোনামে একটি গান প্রকাশ্যে আসে সামাজিক মাধ্যমে। আর এই গানের কারণে গ্রেপ্তার হতে হয়েছেন ্যাপার হান্নান হোসাইন শিমুল।

গত ২৫ জুলাই নারায়ণগঞ্জ থেকে হান্নানকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ফতুল্লাহ মডেল থানার অফিসার্স ইনচার্জ। গায়ক হান্নানকে গ্রেপ্তার নিয়ে দেশের সংগীতশিল্পীদের মাঝে ব্যাপক উদ্বেগ দেখা দিয়েছে।

বুধবার (৩১ জুলাই) হান্নানের গ্রেপ্তার রিমান্ডের খবর প্রকাশ্যে আসার পরই চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ফেসবুকে লিখেছেন, ‘আওয়াজ ওডা বাংলাদেশ/গণহত্যার বিচার চাই!, আওয়াজ উডা, বাংলাদেশ/পরিবর্তন চাই!, আওয়াজ ওডা, ওডা বাংলাদেশ!’

ফারুকী আরও লেখেন, ‘আওয়াজ উডাগানের জন্য গায়ককে গ্রেপ্তার করেছে তারা। ঠিক আছে, আমরা সবাই এখন গাইছিআওয়াজ উডা’!

উল্লেখ্য, ‘আওয়াজ উডা বাংলাদেশগানটি গত ১৮ জুলাই ইউটিউবে প্রকাশ করা হয়। এটি ইতোমধ্যেই ইউটিউব ট্রেন্ডিংয়ে নম্বরে উঠে এসেছে। গানটি নিজের ফেসবুকে শেয়ার করে ্যাপার হান্নান ক্যাপশনে লিখেছিলেন, ‘আমরা কোনও সংস্থার বিরোধিতা করছি না। এর পরিবর্তে, আমরা আমাদের সমবয়সীদের কণ্ঠকে প্রসারিত করতে চাই এবং আমাদের দেশকে প্রভাবিত করে এমন সমস্যাগুলোর উপর আলোকপাত করতে চাই।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়