শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪, কার্তিক ৩ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

শাহরুখ যেন আম্বানির ‘ঘরের ছেলে’ অতিথি আপ্যায়ণে নজর কাড়লেন বাদশা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:০০, ১৩ জুলাই ২০২৪

শাহরুখ যেন আম্বানির ‘ঘরের ছেলে’ অতিথি আপ্যায়ণে নজর কাড়লেন বাদশা

ছবি: ইন্টারনেট

বলিউডের বাদশা হয়েও শাহরুখ যে একেবারে মাটির মানুষ, যেন তারই প্রমাণ। শুক্রবার (১২ জুলাই) অনন্ত-রাধিকার বিয়েতে তিনি শুধু অতিথি হয়েই ছিলেন না, বরং নিজেই কাঁধে তুলে নিয়েছিলেন নানা দায়িত্ব। এদিন শাহরুখ যেন আম্বানি পরিবারেরঘরের ছেলে মুকেশ নীতা আম্বানির সঙ্গে তাল মিলিয়ে অতিথি আপ্য়ায়নে মেতে উঠছিলেন কিং খান। ইন্ডাস্ট্রির সহকর্মী অন্যদের সঙ্গে মিষ্টি হেসে করলেন শুভেচ্ছা বিনিময়।

ইতিমধ্যে শাহরুখের ফ্যান ক্লাব থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, শাহরুখ একবারের জন্যও চেয়ারে বসে নেই। বিয়ে বাড়িতে আসা প্রত্যেক অতিথির কাছে গিয়ে কুশল বিনিময় করছেন। সেই ভিডিওতে শাহরুখকে রজনীকান্ত, শচীনের সঙ্গে আড্ডা দিতে দেখা যায়। শুধু তাই নয়, অমিতাভ জয়া বচ্চন যখন তাঁর সামনে পড়লেন, পায়ে হাত দিয়ে প্রণাম করলেন শাহরুখ। অনুরাগীদের মতে, এটি যেন এই তিন তারকার ‌‘কাভি খুশি কাভি গামমহূর্ত।

এদিন অনন্তর বিয়েতে সপরিবারে হাজির ছিলেন শাহরুখ। স্ত্রী গৌরী খানসহ দুই ছেলে-মেয়ে আরিয়ান সুহানা। ফ্রেমবন্দি হতে পোজও দিয়েছেন তাঁরা।

এদিকে, রিয়েতে গোটা বলিউড তো ছিলই, নজর কেড়েছে পশ্চিমী বিনোদন দুনিয়ার অনেকেও। বিয়ের পিঁড়িতে যাওয়ার আগে ঠাকুরদা ধীরুভাই আম্বানির কাছ থেকে আশীর্বাদ নেন অনন্ত। রীতি-রেওয়াজ মেনে মা নীতা আম্বানি ছেলেরশেহেরাবন্দিঅনুষ্ঠান পালন করেছেন। বিয়েতে আগত অতিথিদের আপ্যায়নেও কড়া নজর রেখেছিল আম্বানিরা।

প্রসঙ্গত, গত দেড় বছর ধরে প্রস্তুতির পর অনুষ্ঠিত হলো এশিয়ার ধনকুবের মুকেশ আম্বানির ছেলে অনন্তর স্বপ্নের বিয়ে। কখনো ভারতে, কখনও বিদেশে তারকাখচিত পার্টির ঝলক দেখেছেন নেটিজেনরা। এবার অনন্ত-রাধিকার জীবনের নতুন ইনিংস শুরু হলো।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়