রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ভাদ্র ২৪ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

মুক্তি পেয়েই তুমুল আলোচনায় কাল্কি!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:৪৯, ২৯ জুন ২০২৪

আপডেট: ১২:৫৫, ২৯ জুন ২০২৪

মুক্তি পেয়েই তুমুল আলোচনায় কাল্কি!

ছবি: ইন্টারনেট

মুক্তির আগেই দক্ষিণী সিনেমা ‘‘কাল্কি’’ বক্স অফিসে যে তুমুল আলোচনায় এসেছিল এবার সেই আলোচনার প্রমাণ মিললো। এবার মুক্তির প্রথম দিনের আয়ের আলোকে সব রেকর্ড ভেঙে চুরমার করে দিয়েছে প্রভাস-দীপিকার এ দক্ষিণী সিনেমা। যে মেগা বাজেট সিনেমায় আরও রয়েছেন কমল হাসান, অমিতাভ বচ্চনদের সঙ্গে বাংলার শাশ্বত চট্টোপাধ্যায়ও।

অগ্রীম বুকিংয়ে ৫৫ কোটির ব্যবসা করে বক্স অফিসে ঝড় তোলার আভাস দিয়েছিল ‘‘কাল্কি’’। আর ওপেনিং ইনিংসেও শুধু সকাল পর্যন্ত ৩৩ কোটির আয় করে তাক লাগিয়ে দিয়েছে এ সিনেমা। চলচ্চিত্র বিশেষজ্ঞদের ভবিষ্যদ্বাণী, প্রথম সপ্তাহে প্রভাস-দীপিকার দক্ষিণী সিনেমার বিজয়রথ অপ্রতিরোধ্যই থাকবে।

একটি সূত্রে জানা গেছে, প্রথম সপ্তাহে বিশ্বের বক্স অফিসে ২০০ কোটি আয় করতে পারে ‘‘কাল্কি’’। এর মধ্যে শুধুমাত্র ভারত থেকেই ১২০-১৪০ কোটির ব্যবসা করতে পারবে। যা কিনা চলতি বছরে শুরুর দিনের আয়ের আলোকে এখন পর্যন্ত কোনো সিনেমা অতিক্রম করেনি।

এদিকে বিদেশে ব্লকবাস্টার ‘আরআরআর’ সিনেমার রের্কডও ভেঙে করে দিয়েছে ‘কাল্কি’ । উত্তর আমেরিকায় প্রিমিয়ার শোতে এসএস রাজামৌলীর সিনেমা ৩ মিলিয়ন ডলারের ব্যবসাকে পাল্লা দিয়ে দিয়ে প্রভাস-দীপিকার ‘কাল্কি’ ৩.৮ মিলিয়ন ডলারের আয় করেছে। সেখানে প্রায় ৮০ হাজার ২০০টি স্ক্রিনে ‘‘কাল্কি’’ প্রদর্শন করা হচ্ছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়