রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ভাদ্র ২৪ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

সব বাধা পেরিয়ে দুইহাত এক করলেন সোনাক্ষী ও জহির

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮:৩৬, ২৫ জুন ২০২৪

সব বাধা পেরিয়ে দুইহাত এক করলেন সোনাক্ষী ও জহির

ছবি: ইন্টারনেট

এতোদিনের গুঞ্জন এখন সত্যি। জহির ইকবালকে বিয়ে করলেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। গতকাল রোববার মুম্বাইয়ে বিয়ে সেরেছেন তাঁরা।

দুজন ভিন্ন ধর্মের হওয়ার কারণে কোনো ধর্মীয় রীতিতে নয়, আইনি প্রক্রিয়ায় বিয়ে করেছেন তাঁরা। বিয়ের আগে স্থানীয় মসজিদে গিয়ে প্রার্থনা করেছেন নবদম্পতি।

এসময় দুই পরিবার তাঁদের ঘনিষ্ঠজনদের উপস্থিতি লক্ষ করা যায়। বিয়েতে বলিউড থেকে টাবু, আয়ুশ শর্মা, অদিতি রাও হায়দারি, হানি সিং সহ অনেকে উপস্থিত ছিলেন।

এর আগে শনিবার রাতে সোনাক্ষীর বাড়িতে অনুষ্ঠিত হয় বিশেষ পূজা। সেখানে তাঁর বাবা শত্রুঘœ সিনহা, মা পুনম সিনহা, সোনাক্ষীর বন্ধু হুমা কুরেশি হাজির ছিলেন। গত ২১ জুন জহিরের বাড়িতে হয় দুজনের গায়েহলুদের অনুষ্ঠান। সেখানে বলিউড তারকা হুমা কুরেশীসহ এই দুজনের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন।

বিয়ের পরপরই সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের ছবি প্রকাশ করেছেন অভিনেত্রী। সোনাক্ষী লিখেছেন, সাত বছর আগে এই দিনে (২৩ জুন) একে অপরের মাঝে ভালোবাসার খোঁজ পেয়েছিলেন তাঁরা। বিয়েতে আইভরি শাড়িতে দেখা গেছে সোনাক্ষীকে। খোঁপায় ফুলও গুঁজেছেন অভিনেত্রী। সোনাক্ষীর সঙ্গে মিলিয়ে সাদা রঙের পোশাক বেছে নিয়েছেন জহির।

জানা গেছে, ২০২০ সাল থেকে প্রেম করছিলেন সোনাক্ষী জাহির। একসঙ্গে তাঁদের বিভিন্ন পর্যটন কেন্দ্রে অবকাশ যাপন করতে দেখা গেছে। ২০২২-ব্লকবাস্টারশিরোনামের একটি মিউজিক ভিডিওতে জুটি বেঁধে কাজ করেন তাঁরা। একই বছর তাঁদের দেখা গেছেডাবল এক্সএলচলচ্চিত্রে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়