রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ভাদ্র ২৪ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

মা পদকের মঞ্চে ‘রয়্যাল ক্যাফে’র প্রশংসায় তারকারা

মো. সাহিদ আহমেদ

প্রকাশিত: ১৩:৩৮, ১২ মে ২০২৪

আপডেট: ১৫:২০, ১২ মে ২০২৪

মা পদকের মঞ্চে ‘রয়্যাল ক্যাফে’র প্রশংসায় তারকারা

’মা পদক ২০২৪’

‘বিশ্ব মা দিবস’ উপলক্ষে রাজধানীর একটি অভিজাত হোটেলে এক বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ‘মা পদক ২০২৪’ প্রদান সম্পন্ন হয়েছে। আলী-রূপা ফাউন্ডেশনের উদ্যোগে সাংবাদিক অভি মঈনুদ্দীনের সার্বিক তত্ত্বাবধানে এ আয়োজন অনুষ্ঠিত হয়।

সকল তারকা ও মায়েদের মনমুগ্ধকর এই মিলন মেলায় রয়্যাল ক্যাফের কফির চুমুকে নিজেকে আরও প্রাণবন্ত করে নিয়েছেন তারা।

সকল মায়েদের নিয়ে আনন্দ উচ্ছ্বাসে মেতে থাকা তারকারা কফির কাপে চুমুকে প্রশংসা করেন রয়্যাল ক্যাফের অতুলনীয় স্বাদের।

এবারের মা পদক দেওয়া হয় কিংবদন্তি অভিনেত্রী আনোয়ারা বেগম, সংসদ সদস্য ও অভিনেতা ফেরদৌস আহমেদের মাসহ কোরিওগ্রাফার, নৃত্যনির্দেশক ও নৃত্যশিল্পী শামীম আরা নিপা, শিক্ষক গোলাম জিলানী, ড. মুক্তা সাহা, শান্তা সরকার, অভিনেত্রী রিচি সোলায়মান, রাফিয়াত রশিদ মিথিলা, কেয়া পায়েল, ইন্তিখাব দিনার, এফ এস নাঈম, নাট্যকার জমির উদ্দিন মিলন, নায়ক ইমন, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, উপস্থাপিকা রুহানী লাবণ্য, কৃষি মন্ত্রণালয়ের উপসচিব শেখ হাফিজুর রহমান, ভূমি মন্ত্রণালয়ের সহকারী কমিশনার সাইদুল ইসলাম সাঈদ, গায়ক ইউসুফ, গায়িকা লুইপা, সাংবাদিক অভি মঈনুদ্দীন ও সাদিয়া ন্যান্সির মায়ের হাতে। আরও উপস্থিত ছিলেন প্রয়াস গ্রুপের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক প্রদ্যুৎ কুমার তালুকদার।

এ অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় হুইপ অ্যাডভোকেট সানজিদা খানম এমপি।

পারফেক্ট ইলেকট্রনিক্সের পাশাপাশি অনুষ্ঠানটি সম্পন্ন করতে সহযোগিতা করেছে হারল্যান, ‘রয়েল ক্যাফে ও প্রিমিয়াম ট্যুরস অ্যান্ড ট্র্যাভেলস। শান্তা জাহানের উপস্থাপনায় রাজধানীর একটি বেসরকারি হোটেলে এ আয়োজন করা হয়

 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়