রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ভাদ্র ২৪ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

দুর্ঘটনার কবলে অড সিগনেচার ব্যান্ড, পিয়ালসহ নিহত ২

মো. সাহিদ আহমেদ

প্রকাশিত: ১২:৫০, ১১ মে ২০২৪

আপডেট: ১৬:২৪, ১১ মে ২০২৪

দুর্ঘটনার কবলে অড সিগনেচার ব্যান্ড, পিয়ালসহ নিহত ২

ছবি: ইন্টারনেট

ভয়াবহ সড়ক দুর্ঘটনার কবলে পড়েছে জনপ্রিয় মিউজিক ব্যান্ড অড সিগনেচার। এ দুর্ঘটনায় ব্যান্ডটি অন্যতম গায়ক ও গিটারিস্ট আহাসান তানভীর পিয়ালসহ আরও ২ জন নিহত হয়েছেন। খবরটি অড সিগনেচার ব্যান্ড নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে পোষ্টের মাধ্যমে নিশ্চিত করেছেন। ।

জানা গেছে, সিলেট যাচ্ছিলেন ব্যান্ডটির সদস্যরা। পথেই নরসিংদী পাচদোনা এলাকায় পৌঁছালে দুর্ঘটনার শিকার হয় তাদের বহনকরা গাড়ি।

আজ শনিবার (১১ মে) সকালে ব্যান্ডটির অফসিয়াল ফেসবুক পেজ থেকে লেখা হয়েছে, ‘সিলেট যাওয়ার পথে নরসিংদী পাচদোনা ডিম হলিডে পার্কের সামনে অড সিগ্নেচারের গাড়ি মারাত্মক দূর্ঘটনার সম্মুখীন হয়। এতে ব্যান্ডের সকল সদস্য মারাত্মকভাবে আহত হয়।’

এরপর আরও জানানো হয়, ‘ড্রাইভার সাহেব সালাম আর ব্যান্ডের অন্যতম সদস্য আহাসান তানভীর পিয়াল এই দূর্ঘটনায় নিহত হন। বাকিদের অবস্থা আশঙ্কাজনক।’

এ খবর শুনে মুহূর্তেই শোকের ছায়া নেমে এসেছে সংগীতাঙ্গনে। ব্যান্ডটির অনুরাগীরা নেট দুনিয়ায় নিহত পিয়ালের জন্য শোক প্রকাশের পাশাপাশি বাকি সদস্যদের সুস্থতা কামনা করেছেন।

অড সিগনেচার তরুণ প্রজন্মের কাছে খুব অল্প সময়ে জনপ্রিয়তা পাওয়া একটি ব্যান্ড। ২০১৭ সালে এর আত্মপ্রকাশ। শ্রোতাদের কাছে গল্প ভিত্তিক গানের কারণে জনপ্রিয় দলটি। ব্যান্ডটির গানগুলোর মধ্যে ঘুম, আমার দেহখান, দুঃস্বপ্ন অন্যতম।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়