রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ভাদ্র ২৪ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

প্রদ্যুৎ কুমার তালুকদারকে কানাডা আওয়ামীলীগের সংবর্ধনা

মো. সাহিদ আহমেদ

প্রকাশিত: ১৩:৩৮, ১৬ জুলাই ২০২৪

আপডেট: ১৩:৩৯, ১৬ জুলাই ২০২৪

প্রদ্যুৎ কুমার তালুকদারকে কানাডা আওয়ামীলীগের সংবর্ধনা

প্রদ্যুৎ কুমার তালুকদারকে কানাডা আওয়ামীলীগের সংবর্ধনা

বাংলাদেশের অন্যতম বিশিষ্ট ব্যবসায়ী, তরুণ উদ্যোক্তা ও সংগঠক প্রয়াস গ্রুপের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য প্রদ্যুৎ কুমার তালুকদারকে বাংলাদেশ আওয়ামীলীগ ভ্যাংকুভার শাখার পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

এ উপলক্ষে কানাডার ভ্যাংকুভারে (১০ জুলাই) এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সেখানকার বাঙালি কমিউনিটির নেতা ও সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন তিনি।

১০ জুলাই সন্ধ্যায় ভ্যাংকুভারের স্থানীয় এক অভিজাত রেস্তোরাঁয় এ সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভ্যাংকুভার শাখা আওয়ামী লীগের সভাপতি শরিফুল আজম,সাধারণ সম্পাদক আব্দুর রশীদ, উপদেষ্টা আজাদুর রহমান খান, বঙ্গবন্ধু পরিষদ ভ্যাংকুভার সভাপতি শাহিনুর রহমান, সাধারণ সম্পাদক আরিফুর রহমান, শম্ভু বিশ্বাস, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জিয়াউল হক ফেরদৌস, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, বাঙালি কমিউনিটির নেতা তারেক মালিক, জিভিবিসিএ সহ-সভাপতি ও বঙ্গবন্ধু পরিষদ ও শাখা আওয়ামীলীগের সদস্য সুলতানা মরিয়ম প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা কানাডায় প্রদ্যুৎ কুমার তালুকদারকে স্বাগত জানিয়ে তার ব্যবসায়িক সমৃদ্ধি কামনা করেন এবং ব্যবসা পরিচালনার পাশাপাশি তার ব্যাপক সামাজ উন্নয়ণমূলক কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করেন। বক্তারা তার মত উদ্যোক্তারা বাংলাদেশের অর্থনৈতিক এবং সামাজিক উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখবেন এই আশাবাদ ও প্রত্যাশা ব্যক্ত করেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়