বুধবার ২৩ অক্টোবর ২০২৪, কার্তিক ৭ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

বেনাপোলে সাড়ে ৪ কেজি স্বর্ণসহ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৫৮, ২৫ সেপ্টেম্বর ২০২৪

বেনাপোলে সাড়ে ৪ কেজি স্বর্ণসহ যুবক আটক

ছবি সংগৃহীত

যশোরের বেনাপোল সীমান্ত থেকে চার কোটি ৬১ লাখ ৬২ হাজার টাকার সাড়ে চার কেজি সোনাসহ এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) বিজিবির দাবি, ভারতে পাচারের উদ্দেশ্যে সোনার বারগুলো বহন করা হচ্ছিল।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে বেনাপোলের আমড়াখালি বিজিবি চেকপোস্টে নিয়মিত তল্লাশির সময় সন্দেহভাজন হিসেবে ওই যুবককে আটক করা হয়।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাইফুল্লাহ সিদ্দিকী জানান, আটক যুবকের নাম মাহফুজ মোল্লা (২৬), তার বাড়ি নড়াইল জেলার লোহাগড়া থানার মঙ্গলপুর গ্রামে।

লেফটেন্যান্ট কর্নেল সাইফুল্লাহ বলেন, “আমড়াখালি চেকপোস্টে যশোর থেকে বেনাপোলগামী একটি যাত্রীবাহী বাস তল্লাশি করা হচ্ছিল। তল্লাশির সময় মাহফুজের আচরণ সন্দেহজনক মনে হওয়ায় তাকে আলাদা করে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তার শরীর তল্লাশি করে কোমরে বিশেষভাবে লুকানো ১৯টি সোনার বার উদ্ধার করা হয়।

জব্দকৃত সোনার ওজন দশমিক ৫৫৭ কেজি, যার বাজারমূল্য প্রায় চার কোটি ৬১ লাখ টাকা বলে জানিয়েছেন বিজিবি কর্মকর্তারা। ঘটনায় পোর্ট থানায় একটি মামলা দায়ের করে মাহফুজকে পুলিশে সোপর্দ করা হয়েছে। এছাড়া জব্দ করা সোনার বারগুলো যশোর ট্রেজারি শাখায় জমা করা হবে বলে জানানো হয়।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়