সোমবার ২৮ অক্টোবর ২০২৪, কার্তিক ১৩ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

মোহাম্মদপুরে প্রতিটি হাউজিংয়ে হবে অস্থায়ী সেনা ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৪৫, ২৭ অক্টোবর ২০২৪

মোহাম্মদপুরে প্রতিটি হাউজিংয়ে হবে অস্থায়ী সেনা ক্যাম্প

ছবি সংগৃহীত

অপরাধ কার্যক্রম দমন করতে রবিবার (২৭ অক্টোবর) থেকে মোহাম্মদপুর এলাকার প্রতিটি হাউজিংয়ে অস্থায়ী ক্যাম্প বসাবে সেনাবাহিনীর সদস্যরা।

শনিবার (২৬ অক্টোবর) রাত ১টায় বসিলা সেনাবাহিনীর ক্যাম্পে এক সংবাদ সম্মেলনে তথ্য জানান ২৩ ইস্ট বেঙ্গলের উপঅধিনায়ক মেজর নাজিম আহমেদ।

তিনি বলেন, “আপনারা আতঙ্কিত না হয়ে আমাদের তথ্য দিন। তথ্য দিলে সেনাবাহিনী ঘটনাস্থলে পৌঁছাবে।

মেজর নাজিম আহমেদ বলেন, “অপরাধ করে কেউ পার পাবে না। ঢাকা উদ্যান, চাঁদ উদ্যান বিভিন্ন হাউজিং সোসাইটিতে চাঁদাবাজ, সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে ৪৫ জন আটক করে মোহাম্মদপুর থানায় হস্তান্তর করা হয়েছে। আটকদের মধ্য প্রায় ১৫ থেকে ১৬ জন কিশোর গ্যাংয়ের লিডার। তারা চাঁদাবাজি, ছিনতাই, মাদক বিক্রিসহ নানা অপকর্মে জড়িত। এলাকাবাসীকে শান্তিতে রাখতে এই অভিযান অব্যাহত রাখা হবে।

এদিকে, শনিবার বাংলাদেশ সেনাবাহিনীর ২৩ ইস্ট বেঙ্গল এক অভিযান পরিচালনা করে। বসিলা সুপারশপে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় দুজনসহ মোট ৪৫ জন সন্ত্রাসীকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

বিষয়ে মেজর নাজিম বলেন, ‘ম্যাজিস্ট্রেসি পাওয়ার দেয়ার পর থেকে পর্যন্ত আমরা ১৯৭ জনকে আটক করেছি। ২৭টি গ্যাংয়ের সন্ধান পেয়েছি মোহাম্মদপুর এলাকায়। এরমধ্যে জেনেভা ক্যাম্পেই প্রায় ৩০৪০ শতাংশ রয়েছে।

আটকদের মধ্যে ১৫১৬ জন গডফাদার বা লিডারকে ধরা হয়েছে জানিয়ে এই সেনা কর্মকর্তা বলেন, ‘এদের সবাই চাঁদাবাজি, ডাকাতি করতেন। অফিসগামী মানুষ শিক্ষার্থীসহ সাধারণ মানুষ তাদের দ্বারা ভুক্তভোগী।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়