বুধবার ২৩ অক্টোবর ২০২৪, কার্তিক ৭ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

সাবেক শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার গ্রেপ্তার

আলোআভা ডেস্ক

প্রকাশিত: ১৪:০২, ১৯ অক্টোবর ২০২৪

সাবেক শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার গ্রেপ্তার

ছবি সংগৃহীত

ঢাকা১৫ আসনের সাবেক সংসদ সদস্য সাবেক শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদারকে গ্রেপ্তার করেছে কাফরুল থানা পুলিশ।

শুক্রবার (১৮ অক্টোবর) দিবাগত রাত ২টার দিকে রাজধানীর গুলশানের বাসা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা কামাল।

ওসি বলেন, “এসএস অ্যাগ্রো কমপ্লেক্সের মালিক সাবেক শিল্প প্রতিমন্ত্রী ঢাকা১৫ আসনের সাবেক সংসদ সদস্য কামাল আহমেদ মজুমদারকে গ্রেপ্তার করা হয়েছে। ছাত্র জনতার গণআন্দোলনের মুখ গত আগস্ট সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশ ছাড়ার পর অন্যান্য মন্ত্রী, প্রতিমন্ত্রী সংসদ সদস্যদের মতো কামাল আহমেদ মজুমদারও আত্মগোপনে চলে যান। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

ওসি আরও বলেন, কোটা সংস্কারের দাবিতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থী হত্যার ঘটনায় দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (১৯ অক্টোবর) দুপুরে রিমান্ড চেয়ে তাকে আদালতের সোপর্দ করা হবে।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা১৫ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন কামাল আহমেদ মজুমদার। এর আগে একাদশ সংসদ নির্বাচনে জয়লাভ করে শেখ হাসিনার চতুর্থ মন্ত্রিসভায় তিনি শিল্প প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেন। কামাল মজুমদার ১৯৯৬, ২০০৯ ২০১৪ সালেও আওয়ামী লীগ থেকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছিলেন। তিনি মোহনা টিভি চেয়ারম্যান। তার পৈতৃক বাড়ি ফেনীর পরশুরাম উপজেলার ভারতের সীমান্তবর্তী নিজ কালিকাপুর গ্রামে।

 

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়