বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, আশ্বিন ৪ ১৪৩১

Aloava News24 | আলোআভা নিউজ ২৪

এলিভেট এক্সপ্রেসওয়েতে যাত্রী পারাপারে বাধা, টোল প্লাজায় ভাঙচুর

নগর প্রতিবেদক

প্রকাশিত: ১৮:২৭, ১৮ সেপ্টেম্বর ২০২৪

এলিভেট এক্সপ্রেসওয়েতে যাত্রী পারাপারে বাধা, টোল প্লাজায় ভাঙচুর

ছবি সংগৃহীত

ঢাকা এলিভেট এক্সপ্রেসওয়েতে পিকঅ্যাপ ভ্যান ভর্তি যাত্রী পারাপার নিয়ে টোল প্লাজার কর্মীদের সঙ্গে বাগ্বিতণ্ডার ঘটনা ঘটেছে। এসময় পিকঅ্যাপে থাকা লোকজন উত্তেজিত হয়ে প্লাজার ব্যারিকেড ভেঙে ফেলে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে ঢাকা এলিভেট এক্সপ্রেসওয়ের কুড়িল টোল প্লাজায় ঘটনা ঘটে। ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

ভিডিওতে দেখা যায়, প্রায় ২০৩০ জনকে নিয়ে একটি পিকআপ ভ্যান টোল প্লাজায় দাঁড়িয়ে আছে। হঠাৎ পাঞ্জাবি পরিহিত এক যুবক টোল প্লাজার ব্যারিকেড বার ভেঙে ফেলছেন। সে সময় অন্যরা টোল প্লাজার কর্মীদের সঙ্গে হাতাহাতি বাগ্বিতণ্ডায় জড়িয়ে পড়ে। নিয়ে সমালোচনা চলছে। সেই সঙ্গে হামলায় ঘটনায় অভিযুক্তদের শাস্তির দাবি করছেন কেউ কেউ।

বিষয়ে ফার্স্ট ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে (এফডিইই) অপারেশন অ্যান্ড মেইনটেন্যান্স বিভাগের ব্যবস্থাপক ক্যাপ্টেন (অবসরপ্রাপ্ত) হাসিব হাসান খান গণমাধ্যকে বলেন, ‘নিরাপত্তার জন্য এভাবে খোলা পিকঅ্যাপে করে যাত্রী পারাপারে নিষেধ করা আছে; সেজন্য টোল প্লাজার দায়িত্বরত কর্মীরা তাদেরকে পারাপারে নিষেধ করে। তারা বিষয়টি না মেনে টোল প্লাজায় হামলা চালিয়ে চলে যায়।

এলিভেটেড এক্সপ্রেসওয়ে প্রকল্প পরিচালক এএইচএম আখতার বলেন, ‘কিছু লোকজন পিকআপ ভ্যানে করে যাচ্ছিল। আমরা তো এভাবে পিকআপ ভ্যান এলাউ করি না। মোটরসাইকেল, সিএনজি বা পিকআপে এভাবে লোকজন এলাউ করা হয় না। টোল প্লাজায় তাদেরকে এভাবেই বলা হয়েছে।

তিনি বলেন, ‘সে সময় তাদের সঙ্গে কথাকাটাকাটি হয় এবং একপর্যায়ে তারা এমন ঘটনা ঘটান। সঙ্গে সঙ্গে বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়